1. md.zihadrana@gmail.com : admin :
পটুয়াখালীতে তিন রাজনৈতিক দলের আয়োজনে আলোচনা সভা - দৈনিক সবুজ বাংলাদেশ

৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ । বিকাল ৫:২৫ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন রাজধানীর মিরপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার আজ পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নতুন সভাপতি মুক্তাদির, সম্পাদক জাওহার নারায়ণগঞ্জ পাসপোর্ট অফিসে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা ঘুষ বাণিজ্য নিয়ন্ত্রণে তিন কর্মকর্তা
পটুয়াখালীতে তিন রাজনৈতিক দলের আয়োজনে আলোচনা সভা

পটুয়াখালীতে তিন রাজনৈতিক দলের আয়োজনে আলোচনা সভা

 

মুন্নি বেগম,পটুয়াখালী জেলা প্রতিনিধি।

তিন রাজনৈতিক দলের আয়োজনে পটুয়াখালীতে যুব ও নারী বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১৯/১০/২০২৩ খ্রিঃ বিকেলে স্থানীয় একটি হোটেলের কনফারেন্স রুমে আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক,জাকিয়া বেবী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা দলের সাবেক সভাপতি অধ্যাপিকা লায়লা ইয়াসমীন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মুজাহিদুল ইসলাম প্রিন্স,জেলা জাতীয় পার্টির সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ সালাহউদ্দিন বাবু।
সভায় স্বেচ্ছাসেবী বিভিন্ন গ্রুপের ত্রিশজন নারী- পুরুষ অংশ গ্রহন করে।
সভায় বক্তারা বলেন,আগামীর বাংলাদেশ তাকিয়ে আছে নতুন প্রজন্মের ছেলে মেয়েদের দিকে। কারন আগামীতে তারাই এই বাংলাদেশের নেতৃত্ব দেবে। রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তন না হওয়ায় আজকে মেধাবী শিক্ষার্থীরা রাজনীতিতে আসছেন না। কিন্তু দেশকে সঠিক পথে পরিচালিত করতে হলে মেধাবীদের রাজনীতিতে সক্রিয় হতে হবে।
আর তা না হলে বিশ্ব দরবারে আমাদের পিছিয়ে পড়তে হবে। সভায় নতুন প্রজন্মের মেধাবী শিক্ষার্থীদের রাজনীতিতে সহনশীল মনোভাব নিয়ে অংশ গ্রহনের আহবান জানান বক্তারা।
ডেমোক্রেসি ইন্টার ন্যাশনালের সহয়তায় জুনিয়র ফেলোশীপ কর্মসূচীর আওতায় এ আলোচনা সভার আয়োজন করেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি সব্যসাচী খান,জেলা ছাত্র সমাজের সভাপতি মো: তরিকুল ইসলাম ও জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক মানসুরা খানম সুমী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »